Title

প্রিমিয়ারের প্রথম দিন

সেই স্কুল-কলেজ পার হইয়া আমি আর মামুন আসলাম বিবিএ তে ভর্তি হইতে। মারাত্মক ভাল রেজাল্টের কারনে চিটাগাং ভার্সিটির ফর্মই নিতে পারি নাই, ভর্তি হওয়া দুরের ব্যাপার স্যাপার। প্রাইভেট ভার্সিটিই ভরসা। রেজাল্ট ভালই বা হইব কেমনে? সারাদিন মাথায় যদি ৭ ইঞ্চি খাড়ায়া থাকে রেজাল্ট ভাল হয় কোন পোলার? মামুইন্না শালা মনে হয় জন্মের পর
থেইকাই ধোন খেচা শুরু করসে। মাইয়া পছন্দ হইলেই তার ধোন খেচা চাই! স্কুল-কলেজে এই নিয়া বহুত ঘটনা আসে। তো যাই হোক, ভর্তি হইতে আসলাম প্রিমিয়ারে। দামপাড়ায় সিএনজি ফিলিং স্টেশনের উপরে যেইটা অইটাই। প্রথম আইসাই মামুইন্নার জিব্বা বাইর হইয়া গেল।
সে বলে, “দোস্ত কই আসলাম। এত্ত সেক্সি সেক্সি মাইয়া চিটাগাঙে আসে সপ্নেও দেখি নাই। এক এক্টারে পাইলে তো মেজবান লাগায়া দিতাম। “
আমি ধমকায়া কইলাম, “ শালার পুত চুপ কর। এইখানেও লুলামি করিস না।লেখাপড়া করতে আইসি এইখানে। মন দিয়া বিদ্যা অর্জন কর। অর্জন টরজন শেষে চাকরি –বাকরি যা পাই। পাওয়ার সাথে সাথে বিয়া কইরা ফেলমু। পারমানেন্ট একটা ভোদা বাসায় থাকা খুব জরুরী।“
হালায় দেখি আমার কথা কানেই নিল না।সেই যে জিব্বা বাইর করসে অম্নিতেই চাইরপাশে তাকাইতাসে।
১২ থেইকা ক্লাস শুরু হইল। অরিয়েন্টেশন বইলা একটা জিনিস যে আসে সেইটা বোধয় প্রিমিয়ারের কর্তৃপক্ষ হালারা শুনে নাই। ক্লাসে ঢুকলাম , ধাম কইরা ক্লাস শুরু। এক ব্যাটা বুইড়া আইসা স্ট্যাটিস্টিক্স নিয়া ভ্যাজর ভ্যাজর শুরু করসে। তার কথা কে শুনে? আমি আশেপাশে তাকাইতে লাগ্লাম। ৩৫-৪০ টা পোলা আর ২০ কি ২২ টা মাইয়া মিলা আমাদের সেকশন। ভেজাইল্লা অবস্থা। হিসাবে প্রতিটা মাইয়া ভাগে দুইটা কইরা পোলা পায়। অথচ জিনিস্টা উলটা হওয়া দরকার ছিল। পোলাগো বাড়া ক্লাসে আইলে এম্নিতেই উচা থাকে। কিন্তু দুই পোলার জন্য যদি একটা মাইয়া বরাদ্ধ থাকে তাইলে বাড়া আর খাড়া কেমনে থাকে? মামুইন্না শালা দেখি এর মধ্যেই দুই-তিন্টারে চয়েস কইরা ফেলসে। মাঝে মাঝেই খোচা দিয়া জিগায়, “ দোস্ত ঐযে দেয়ালের পাশে লাল সেলোয়ার পরাটা দেখসস? জটীল না?”
অথবা , “ মাম্মা লাস্ট বেঞ্চের টি-শার্ট ওয়ালিরে দেখ, পুরা শখের মত। দুধগুলা আল্পস পর্বতের মত খাড়া খড়া। “
আমিও দেখতে দেখতে কয়েক্টারে পছন্দ কইরা ফেললাম। বড়লোকের মাইয়াগুলা নিয়মিত তেল, চর্বি খায়া যে ফিগার বানাইসে, আর সেক্সি সেক্সি ড্রেসে নিজেদের সাজায়া রাখসে তাতে তাগোদিকে চোখ না দিয়া ঊপায় নায়। আমার ধোনও আস্তে আস্তে ফুইলা উঠতাসে। স্যারে স্ট্যাটীস্টিক্স পড়াইতাসে আর আমি ভাবতাসি বাথ্রুমে গিয়া হ্যান্ডেল মারুম নাকি একেবারে বাসায় গিয়া? বাসায় গিয়া করলেই লাভ। শুইয়া- বইসা খেচা যায়। ভার্সিটির বাথ্রুমে খেচা যার তার কাম না। পোলাপান না নেয় পানি, না করে ফ্লাশ। ওই গন্ধের ভিতর যে খেচতে পারে সে সেক্স ম্যানিয়াক না হইয়া যায় না।
১টা ক্লাসের পর ছুটি হইয়া গেল। আমি মামুনরে কইলাম , “ দোস্ত চল, সহপাঠী আপুগুলার লগে একটু পরিচিত হই ।“
শালা বলে , “ আগেই মাইয়াদের দিকে যাইস না, আগে পোলাগো লগে পরিচিত হ, এরপর মাইয়া। নাইলে ব্যাপারটা অড দেখাইবো।“ আমি কইলাম, “ রাখ তোর অড মড। কোন পোলা কেমন সেইটা চেহারা দেইখা বুইঝা গেসি ।“
প্রথম টার্গেটে থাকল লাস্ট বেঞ্চের সেই টি- শার্ট পড়াটা। তারে ঘিরা দেখি আরও দুয়েক্টা মাইয়া দাড়ায়া আসে। মনে হয় পূর্ব পরিচিত। তক্কে তক্কে থাকলাম কখন মাইয়া ফ্রি হয়। এদিকে মামুন শালা গোলাপি টপ্স পড়া একটার লাইগা অস্থির হইয়া উঠসে। অনেক কষ্টে তারে সাম্লায়া রাখসি। এক সময় মাইয়া ফ্রি হইল। ব্যাগ ট্যাগ নিয়া হেইলা দুইলা ক্লাসে থেইকা বাইর হইয়া গেল। আমি অপলক তাকায়া আসি। মামুন কি জানি কইল খেয়াল করি নাই। পরে মাথায় চাটি দেয়ায় হুশ হইল। সে বলে , “ কিরে তুই নাকি কথা বলবি, ফ্রেন্ডশীপ করবি? মাইয়া তো গেসে গা। এখন হা কইরা তাকায়া থাক মাদারী।“
আমি আসলেই হা হইয়া গেসিলাম। মেরুণ টি- শার্ট আর সাদা প্যান্ট ( ভেলভেট হইতে পারে, শিওর না) পইরা মাইয়া যে হাটা দেখাইসে তাতে হা না হইয়া উপায় কি? পুরা বডি একসাথে কাপায়া হাটার যে শিল্প এই মাইয়া আয়ত্ত করসে তাতে আমি মুগ্ধ । পাছা নড়তাসে ডানে বামে আবার উপরে নিচে , রানগুলা একভাবে, পিঠ অন্যভাবে। মানে পুরাই অস্থি অবস্থা। এইদিকে মাইয়া ততক্ষনে লিফটে উইঠা দরজা লাগায়া দিসে। আমি কইলাম, “ দোস্ত দৌড় দি আয়। মাইয়া হাতছাড়া করা যাইবো না। ভাল মন্দ একটা কিছু আজকেই হইয়া যাইব।
দুই বন্ধু মিলে সিড়ির দিকে দৌড় দিলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন