Title

দুলাভাই পুরোদমে ঠাপাতে লাগল

আমার কোন বাধ না পেয়ে দুলা ভাই আমার কামিচটা খুলে ফেলতে ব্যস্ত হল, কামিচটা হাত গলিয়ে খুলার সময় বুঝল আমি জাগ্রত, তারপর সেলোয়ার ও খুলে আমাকে উলংগ করে সে নিজেও উলংগ হয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে গেল। মনে মনে আমি ভাবলাম প্রতিদিন যেভাবে আপাকে করে আমাকেও ঠিক সেভাবে করবে, আপার কথা মনে পরাতে আমি আরো বেশী
উত্তেজনা বোধ করতে লাগলাম। শুয়ে সে আমার একটা দুধ টিপে টিপে অন্যটা চোষতে শুরু করল, দুধে মুখ লাগানোর সাথে সাথে আমি কাতুকুতুতে থাকতে পারলাম না “এই দুলা ভাই কাতুকুতু লাগছেত বলেই তাকে জড়িয়ে ধরলাম”। আর যাই কোথায় দুলাভাই আরো বেশি করে আমার দুধ টিপতে ও চোষতে লাগল, একবার এদুধ আরেকবার ও দুধ করে চোষ চোষে আমাকে উত্তেজনার চরম শিখরে পৌছে দিল। আমি ডান হাতে তার মাথাকে আমার দুধের উপর চেপে চেপে ধরছি আর বাম হাতে বাড়াকে খেচে দিয়ে দুলা ভাইকে আরাম দিয়ে উত্তেজিত করছি, কি শক্ত , মোটা এবং লম্বা বাড়া দুলাভায়ের! আমি ভাবতেই পারছিনা মানুষের বাড়া এত বড় হয় কি করে? আমার যৌনিতে এটা ঢুকাবে ভেবে আমি ভয় পাচ্ছিলাম। দুলা ভাই অনেক্ষন আমার দুধ চোষে তার বাড়াকে আমার মখের কাছে এনে বলল, দে চোষে দে, আমি ঘৃনায় ঘিন ঘিন করে উঠে বললাম যা আমার সখ করে যে? কেন তোমার আপা প্রতিদিন চোষে দেয়না তোমার এত ঘৃনা কিসের? আপার চোষার কথা শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম, ভাবলাম আপাত তাহলে দারু মজ করে! আমি দুলা ভায়ের বাড়া নিয়ে চোষতে শুরু করলাম, দারুন মজা, সত্যি দারুন মজা না চোষলে জান্তেই পারতাম না বাড়া চোষনের কি স্বাদ।
 দুলা ভাই দারুন উত্তেজনা বোধ করতে লাগল, আহ আহ আহ ইহ ইহ করতে আমার মাথাকে তার বাড়ার উপর নিচ করে যেন মুখে ঠাপাতে লাগল, তারপর আমাকে ইংরেজী 69 এর মত করে তার শরীরের উপর তুলে নিল , আমি উপরে দুলাভাই নিচে , আমি বাড়া চোষতে লাগলাম আর দুলা ভাই আমার সোনা চোষতে লাগল। সোনায় মুখ লাগাতেই আমি উত্তেজনায় চিতকার দিয় উঠলাম, আহ আহ দুলা ভাই কি করছেন কি করছেন বলে বাড়া চোষে থামিয়ে সোনাকে তার মুখে চেপে ধরলাম। দুলাভাই যেন আমার সোনাকে গিলে ফেলবে, মাঝে মাঝে এমন টান দেয় যেন জরায়ুর বের হয়ে তার মুখে চলে আসবে। মনে হচ্ছে আমার মাল নারীত্ব এখনি হার মেনে সব পানি কল কল করে বের হয়ে দুলাভায়ের মুখ পুরে দেবে। এক সময় সে চোষন বন্ধ করে, আমিও বাড়া চোষা থামালাম, আমাকে চিত করে শুয়াল, দুপাকে উপরের দিকে তুলে মাঝখানে হাটুগেড়ে বসল, তারপর আমার সোনার মুখে বাড়ার মুন্ডি ঠেকিয়ে ফিট করল, তারপর একটা চাপ দিতেই ফচাত করে মুন্ডি ঢুকে গেল, আমি যন্ত্রনায় মাগো করে উঠলাম, সোনার ভিতরটা যে জ্বলে উঠল, কঙ্কনিয়ে ব্যাথা অনুভব করলাম। দুলাভায়ের রানে হাত ঠেকিয়ে চাপ দিতে বাধা দিলাম, বললাম ব্যাথা পাচ্ছি থামো, ভিতরে কি যেন ছিড়ে গেছে। বলল, এই প্রথম তাই , ভিতরে যৌনি পর্দা ছিড়েছে , আগে কারো সাথে চোদন লীলা করনাই এটা তার প্রমান। কিছুক্ষন পর আরাম লাগবে, ধৈর্য ধর । কিছুক্ষন থেমে আবার চাপ দিল, পুরো বাড়াটা আমার আচোদা সোনাতে টাইট হয়ে গেথে গেল। দুলাভাই কোন ঠাপ না দিয়ে বাড়া গেথে রেখে উপুড় হ্যে আমার বুকে ঝুকে পরল, একটা দুধ মুখে নিয়ে চোষে চোষে অন্যটা টিপতে লাগল, সোনায় কনকন করছে, দুধ চোষনের ফলে ভালই লাগছিল, আর কনকন ব্যথাটা যেন কমে আসছিল। দুলাভাই টান দিয়ে বাড়া বের করে নিল, আমার দুধ চোষে চোষে আবার হেচকা ঠেলায় পুরাটা ঢুকিয়ে দিল, এবার যেন আরাম ফেলাম। আমি তাকে জড়িয়ে ধরলাম, সে তার দুহাতে আমার দুপাকে সামনের দিকে ঠেলে রেখে আস্তে আস্তে কয়েক্টা ঠাপ দিয়ে আমার সোনার ভিতর তার বাড়ার যাতায়াত কে ফ্রী করে নিল, তারপর পুরোদমে ঠাপাতে লাগল। আমি প্রতি ঠাপে খুব আরাম পাচ্ছিলাম আর তাকে জড়িয়ে ধরে ইহ ইহহহ আহ ইসসস করে শব্ধ করে যাচ্ছিলাম, ঠাপের আরামে আমার শরীর শিনশিন করে উঠল, তখন আমার কোমরটা যেন আমার ইচ্ছায় চলছেনা, আপনা আপনি নিচ থেকে তলঠাপ দিচ্ছিল, কিছুক্ষন আগের ব্যাথাটা না পেলে হয়ত এত আরাম আর আনন্দ ও পেতাম না, ব্যাথা দেয়ার জন্য দুকাভাইকে ধন্যবাদ জানাতে মন চাইল। তার প্রবল ঠাপে আমার শরীর বাকিয়ে গেল, দেহ মোচড়ায়ে উঠল, আর ভিতর থেকে কিসের স্রোত যেন আমার সোনা দিয়ে বেরিয়ে আসল। আমার সমস্ত শরীর যেন জোড়ায় জোরায় ছুটে গেল , আমি দুর্বল হয়ে গেলাম। দুলাভাই তখনো থাপিয়ে যাচ্ছে , আরো কিছুক্ষন পর সে রত্না রত্না বলে আমাকে সমস্ত শক্তি দিয়ে চেপে ধরল সাথে সাথে তার বাড়া আমার সোনার ভিতর ভুমি কম্পনের কেপে উঠল আর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিল, আমরা জনে উলংগ অবস্থায় একে অপরকে জড়িয়ে সারা রাত ঘুমিয়ে থাকলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন