Title

জোরে জোরে চোদা

আমাকে উঠে মুখ হাথ ধুতে বলে কফি তৈরী করতে চলে গেল রানু I আমার মাথায় হঠাত একটা বুদ্ধি এলো I আমি আমার গায়ে তেল মাখতে শুরু করলাম গোসল করার জন্য I এরই মধ্যে রানু চলে এলেন আর বললেন রানু আমাকে সাহায্য করবে তেল মেখে দিতে I রানু আমার আগে পেছনে তেল মাখতে শুরু করল আর আমার ভালো লাগতে লাগলো I আমার বাঁড়াটা
ধীরে ধীরে দাঁড়াচ্ছিল I তেল মাখানোর পর রানু গরম জল আনতে গেল I রানু যখন গোলের গামলা নিয়ে আসছিল তখন আমি ইচ্ছাকৃত ভাবে আমার তোয়ালে অর্ধেক ফেলে দিলাম আর রানু আমার বাঁড়া দেখতে পেয়ে কিছু বলল না I কিছুক্ষণ পর রানু জিজ্ঞাসা করলেন রানু আমাকে স্নান করিয়ে দেবে কি না, আমি বললাম ঠিক আছে I আর তখনি রানু বলল তোয়ালে টা খোলার জন্য, আমি লজ্জা পাওয়ার ভান করলাম কিন্তু রানু তার হাথ দিয়ে টেনে তোয়ালে খুলে ফেলল I রানু পেছন থেকে আমাকে স্নান করানো শুরু করলেন I গায়ে, হাথে, পিঠে সাবান মাখানোর পর রানু সামনের দিকে এলেন I সামনে মুখে তারপর বুকে, পেটে সাবান মাখানোর পর আমার বাঁড়াই সাবান মাখানো শুরু করল I রানু হাতের স্পর্শ পেয়ে আমার বাঁড়া ক্রমস্য বড়ো হয়ে গিয়ে ছিলো আর রানু সেটা ধরে নাড়াতে শুরু করলেন I আমার বিচির ওপর মালিশ করতে শুরু করলেন I আমার হরমন বেরোনোর পরিস্থিতে চলে এলো এমন সময় রানু থেমে গেল I আমার গায়ে জল ঢেলে সাবান পরিষ্কার করে ফেললেন I তারপর আবার রানু আমার থাই-এর ওপর সাবান মাখান শুরু করলেন I আমি দাঁড়িয়ে ছিলাম, রানু মেঝেতে বসে আমার পায়ে সাবান মাখান শুরু করলেন I আমার বাঁড়া রানু মুখের কাছেই ছিলো আমি একটু এগিয়ে দিয়ে রানু মুখে স্পর্শ করলাম I রানু আমায় অবাক করে দিয়ে আমার বাঁড়া ধরে কিস করলেন বাঁড়াই I আর আমার বাঁড়া মুখে নিয় চুষতে শুরু করলেন, আমার দারুন অনুভব হতে লাগলো I রানু তার মুখে আমার বাঁড়া ঢুকিয়ে রেখে ছিলেন আর হাতে দিয়ে আমার বিছি নিয়ে খেল ছিলেন I আমি খুবই উত্তেজিত হয়ে পরে ছিলাম, আমি বললাম ” রানু আসছে….” এই না বলতে আমার বাঁড়ার রস বেরোতে শুরু করলো, আর রানু সঙ্গে সঙ্গে রানু মুখ টা সরিয়ে নিলেন আমার বাঁড়ার কাছ থেকে I আর আমার বাঁড়া ধরে নাড়াতে লাগলেন দিলেন I রানু আমার বাঁড়া ধরে নাড়াচ্ছিলেন আর আমার যৌন রস ক্রমস্য ছিটকে পড়ছিল, বাথরুমের দেয়ালে এখানে সেখানে I ধীরে ধীরে আমার বাঁড়া ছোটো হতে লাগলো I কিন্তু তবুও আমার বাঁড়া রানু হাথে ছিলো I রানু আমার দিকে তাকিয়ে হাসলেন I আমি তাকে ওপরে তুলে রানু মাই দুটো ধরলাম, রানু শাড়ির মধ্যে দিয়ে দেখা যাচ্ছিলো I কিছুক্ষণের জন্য রানু আমাকে টিপতে দিলেন I যখন আমি বেশি জোরে জোরে টিপতে লাগলাম আর রানু ব্লাউজ খুলতে গেলাম তখন রানু আমাকে বাধা দিলেন, বললেন “অন্য কোনো দিন, ঠিক আছে…?” I আমি মনে মনে উড় ছিলাম রানুর সঙ্গে তার বাড়ি যাওয়ার জন্য আর ভেতর থেকে প্রচুর উত্তেজনার সৃষ্টি হচ্ছিলো I  আমার শুধু রানুর ওপর আগ্রহ ছিলো তাই আমি সময়ের অপেক্ষা করছিলাম কখন সন্ধা হবে আর আমি রানুর বাড়ি যাব I সময় আর কিছুতেই কাটতে চায় না, শেষে রানু তৈরী হলেন বাড়ি যাওয়ার জন্য আর আমাকে বললেন তৈরী হয়ে নিতে I আমি রানুর মুখে তাকিয়ে রানুর পেছনে পেছনে তার বাড়ি চলে গেলাম I রানু বাড়ি পৌছে দরজা বন্ধ করলেন I রানু দরজা বন্ধ করলেন আর ব্যাস I আমরা একে অপরকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম I আমরা এতই উত্তেজিত ছিলাম যে একে অপরকে চুষ ছিলাম I আমি তার শাড়ির আচল খুলে ফেললাম আর তার বড়ো বড়ো মাই আমার চোখের সামনে বেরিয়ে পড়লো I আমি তার ব্লাউজের ওপর দিয়েই মাই দুটো নিয়ে খেলতে শুরু করলাম I আমার আর সয্য হলো না তার ব্লাউজ খোলার চেষ্টা করলাম, যেহেতু আমি নতুন তাই আমার ব্লাউজের হোক খুলতে অসুবিধা হচ্ছিলো I শেষে রানু আমাকে সাহায্য করলেন ব্লাউজ খুলে ফেলার জন্য I ব্লাউজ খোলার সঙ্গে সঙ্গে তার উজ্জল মাই ব্রাসিয়ার এর মধ্যে বেরিয়ে পড়লো আমার সামনে I প্রথমে আমি আমার হাথ দিয়ে ব্রাসিয়ার এর উপর অনেক খুন মাই দুটো কচলালাম I তার পর রানুর ব্রাসিয়ার টা হুক পিছন থেকে খুলে দিলাম I  ওনার গোটা মাই আমার একটা হাতের মাঝে আসছিল না, এতোবড়ো মাই ছিলো I আর মাই-এর বোটাও সেরকমই বড়ো আর কালো, আমি মাই-এর ওপরে কিস করতে লাগলাম I রানু ভেতর থেকে দুর্বল বোধ করছিলেন তাই আমরা ঠিক করলাম ভেতরে শোয়ার ঘরে চলে যাবো I সেখানে গিয়ে আমি তাকে বিছানায় সুইয়ে ফেললাম আর তার শরীর নিয়ে খেলতে শুরু করলাম I রানু আমার গেঞ্জি খোলার চেষ্টা করছিলেন আর আমি নিজে নিজে খুলে ফেললাম আর তার সঙ্গে সঙ্গে বারমুডা আর জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে পরলাম তার সামনে I আর রানু ছিলেন অর্ধ নগ্ন I আমি তার শাড়ি ধরে টেনে খুলে ফেললাম, তারপর তার সায়া আর পেন্টি খুলে ফেললাম I এবার আমরা দুজনেই পুরো উলঙ্গ ছিলাম I আমি তার শরীর নিয়ে খেলতে শুরু করলাম, শরীর নিয়ে খেলতে খেলতে আমি আমার আঙ্গুল তার গুদে ঢুকিয়ে ফেললাম I রানু শীত্কার শুরু করল, আর বলল তাকে খেয়ে ফেলার জন্য I আমি আমার মুখ তার গুদের কাছে নিয়ে গেলাম I কেমন গন্ধ ছিলো মনে নেয় কিন্তু তখন আমি খুবই উত্তেজিত ছিলাম I আমার নিজের প্রতি নিয়ন্ত্রণ ছিলো না, আমি তার গুদ চাটা শুরু করলাম আর ধীরে ধীরে আমার জীভ তার গুদের ভেতরে ঢুকিয়ে ফেললাম I রানুর যৌন রস বেরোতে শুরু হয়ে ছিলো, আর ক্রমস্য বেরোচ্ছিল I আর আমি দারুন উপভোগ করছিলাম তার যৌন রস Iরানু সঙ্গে সঙ্গে আমাকে বললেন রানুর ওপরে আসার জন্য, আমি রানুর ওপরে উঠলাম I আমার বাঁড়াতো দাঁড়িয়েই ছিলো, আমি চেষ্টা করতে লাগলাম আমার বাঁড়া তার গুদে প্রবেশ করানোর I কিন্তু কিছুতেই আমি গুদের ছিদ্র খুজে পাচ্ছিলাম না, পরে রানু আমাকে সাহায্য করলেন তাকে চোদার জন্য I রানু আমার বাঁড়া ধরে গুদের ঠিক জায়গায় নিয়ে পৌছে দিলেন আর আমি ঢোকাতে বের করতে শুরু করলাম I এই ভাবে আমি শুরু করলাম আমার জীবনের সর্ব প্ৰথম চোদন I রানু আমাকে জড়িয়ে ধরে ফেলে ছিলেন আর তার পাছা অপরের দিকে লাফাচ্ছিল আর রানু জোরে জোরে শীত্কার করছিলেন আহ…আহ….আরও জোরে….আরও জোরে.. জোরে জোরে চোদ… চুদিয়া গুদের সব রস বের করে দাও I আর আমি তাকে জোরে জোরে চোদা শুরু করছিলাম I এই ভাবে আমি ক্রমস্য জোরে জোরে ঠাপ দিতে লাগলাম I আমি হঠাত কাঁপতে শুরু করলাম আর আমার যৌন রস বেরোবে বলে I রানুও তার পোঁদ জোরে জোরে নাড়াতে লাগলেন, ক্রমস্য অপরের দিকে ঠাপ দিচ্ছিলো আর আমি আরও গভীর ঠাপন দিচ্ছিলাম আর হঠাত আমার যৌন রস বেরোতে শুরু করলো I তখন আমার বাঁড়া তার গুদের মধ্যে, আর সমস্ত রস তার গুদের মধ্যেই ফেলে দিলাম I সকাল থেকে একন পর্যন্ত খুব তারাতারি কেটে গিয়ে ছিলো কিন্তু সত্যি সত্যি খুবই আনন্দ দায়ক ছিলো I আমরা দুজনেই বিছানার ওপরে শুয়ে ছিলাম আর একে অপরের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছিলাম I রানু আমার বাঁড়া নিয়ে খেল ছিলেন আর আমি তার মাই-এর সঙ্গে I এরই মধ্যে আমার বাঁড়া আবার দাঁড়িয়ে পড়লো আর তখনি রানু আমাকে জিজ্ঞাসা করলেন আমি আবার খেলতে রাজি আছি না কি ? আর এতে কোনো সন্দেহই নেই যে আমি রাজি ছিলাম I

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন